• আপডেট টাইম : 15/12/2022 12:15 AM
  • 253 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর প্রয়াত যুবলীগ নেতা সালাহ্ উদ্দিন বাবু’র স্মরণ সভায় দৌলতপুর যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী দৌলতপুরে জনমত যাচাই করে আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন দেয়ার দাবী জানিয়েছেন। তিনি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও কুষ্টিয়ার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ মহোদয়ের প্রতি অনুরোধ আপনারা দৌলতপুরে সর্বস্তরের জনমত যাচাই করে আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন দেবেন। কারণ দৌলতপুরে চৌধুরী পরিবারের বিকল্প নাই।
টোকেন চৌধুরী বলেন, আলহাজ্ব রেজাউল হক চৌধুরী যখন এমপি ছিলেন তখন আমরা ১৪টি ইউনিয়নে নৌকার চেয়ারম্যান নির্বাচিত করেছিলাম। শুধু ইউনিয়ন পরিষদই না আওয়ামী লীগ থেকে উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যানও নির্বাচিত করেছিলাম। কিন্তু বর্তমান সময়ে পুরো চিত্রটাই ভিন্ন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে শুধুমাত্র চারজন নৌকার চেয়ারম্যান হয়েছেন, বাকীঁ সবই বিদ্রোহী ও বিএনপি থেকে নির্বাচিত হয়েছেন।
যুবলীগ নেতা টোকেন চৌধুরী আরো বলেন, কিছু কুচক্রী মহল আমাদের চৌধুরী পরিবারের মধ্যে বিভাজন হয়েছে বলে মিথ্যাচার করে বেড়াচ্ছেন। এটা মোটেও সত্য নয়। কারণ দৌলতপুরে রেজাউল হক চৌধুরীর বিকল্প নাই। জননেত্রী শেখ হাসিনা যদি মনে করেন রেজাউল হক চৌধুরীর বয়স হয়েছে তবেই টোকেন চৌধুরী মনোনয়ন দাবী করবে। অতএব চৌধুরী পরিবার নিয়ে মিথ্যাচার করার কোন সুযোগ নেই। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় দৌলতপুর উপজেলার সদর ইউনিয় যুবলীগের সভাপতি কাজী সালাউদ্দিন বাবু’র স্মরণ সভায় এসব কথা বলেন তিনি।
দৌলতপুর যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তার বক্তব্যে আরো বলেন, জামাত-বিএনপিকে ঘরে তুলতে না পারলে হাতে চুরি পড়ে দেশ থেকে চলে যাব।
এরআগে দলীয় নেতা নেতাকর্মীদের সাথে নিয়ে মোটরসাইকেল বহর সহ প্রয়াত যুবলীগ নেতা বাবু’র কবর জিয়ারত শেষে স্মরণ সভায় যোগ দেন যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী। স্মরণ সভায় দৌলতপুর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জান মহাম্মদ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...