• আপডেট টাইম : 27/10/2022 10:27 PM
  • 271 বার পঠিত
  • সংবাদ বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

 গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র’র চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, বর্ষীয়ান শ্রমিকনেতা, বীর মুক্তিযোদ্ধা দিলীপ নাথের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি।

গার্মেন্ট টিইউসি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রমিকনেতা মন্টু ঘোষ এবং সাধারণ সম্পাদক শ্রমিকনেতা জলি তালুকদার আজ ২৭ অক্টোবর ২০২২ এক বিবৃতিতে প্রয়াত নেতার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। নেতৃবৃন্দ বলেন, শ্রমিকনেতা দিলীপ নাথ একজনর বীর মুক্তিযোদ্ধা হিসেবে দেশের ¯^াধীনতা সংগ্রামে অস্ত্র হাতে যুদ্ধ করেছেন। নিজের শ্রমিক জীবন থেকে যে অভিজ্ঞতা অর্জন করেছিলেন, সেই অভিজ্ঞতা ও শিক্ষা নিয়েই আজীবন শোষণ মুক্তির সংগ্রামে নিজেকে নিয়োজিত রেখেছেন।

নেতৃবৃন্দ আরো বলেন, দিলীপ নাথের মতো খোদ শ্রমিক থেকে উঠে আসা একজন শ্রমিকনেতার বর্ণাঢ্য সংগ্রামী জীবন এদেশের শ্রমিক আন্দোলনের প্রতিটি কর্মীর জন্য শিক্ষনীয় এবং আদর্শ।

উল্লেখ্য বিগত রাত সাড়ে ৩টায় চট্টগ্রাম নগরীর সাগরিকা সড়কে নাথ পাড়ার নিজ বাসায় শ্রমিকনেতা দিলীপ নাথ মৃত্যু বরণ করেন। তিনি বেশ কিছুদিন যাবৎ নানা শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুর সময় তাঁর বয়স ছিল ৬৮ বছর। স্ত্রী এবং এক কন্যাকে নিয়ে ছিল তার পরিবার।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...