• আপডেট টাইম : 19/09/2022 10:58 PM
  • 306 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন বর্তমানে চারটি বিপদের মুখে রয়েছে বাংলাদেশ। যার একটি উগ্রবাদী রাজনৈতিক শক্তি বিএনপি-জামায়াত, বাজার সিন্ডিকেট, গুন্ডা মাস্তান, দুর্নীতি ও রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী। তিনি বলেন বাজার সিন্ডিকেটের কারসাজির কারনে নিত্যপণ্যের অত্যাধিক মুল্য বৃদ্ধি পেযেছে। দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়ে বিদেশের ওপর দায় চাপিয়ে পার পাবার সুযোগ নেই।
আজ সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্তরে জাসদের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় যোগদানের আগে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন তিনি। হাসানুল হক ইনু চৌদ্দদলীয় জোট প্রসঙ্গে বলেন একলা চলো নীতিতে চলা আওয়ামী লীগের জন্য হবে আত্মঘাতি সিদ্ধান্ত। জাসদ চায় ¯^াধীনতার ¯^পক্ষের শক্তিগুলো ঐক্যবদ্ধ থাক।
এসময় ইনু মায়ানমার ইস্যূ নিয়েও কথা বলেন। তিনি বলেন মায়ানমারের আভ্যন্তরীন উত্তাপ আমাদের সীমান্তে এসে পৌঁছেছে। এতে আতঙ্কিত হবার কিছু নেই। আলোচনা সাপেক্ষে বিষয়টি সমাধান হতে পারে।
জাসদের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. রবিউল আলমের সভাপতিত্বে জাসদের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আক্তার এমপি। বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলী ¯^পন, জাসদ কেন্দ্রীয় যুবজোটের সাধারণ সম্পাদক শরিফুল কবীর ¯^পন সহ জাসদের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...