• আপডেট টাইম : 05/08/2022 10:28 AM
  • 52 বার পঠিত
  • প্রেস বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

 নারায়ণগঞ্জ শহরের মন্ডল পাড়া এলাকার সম্রাট গার্মেন্টসের কর্তৃপক্ষ কারখানার ভিতরে এক শ্রমিককে মারধর করে গুরুতর আহত করার ঘটনায় তীব্র প্রতিবাদ ও অপরাধীদের বিচারের দাবি জানিয়েছে গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র। ৩ আগস্ট  বুধবার  এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের পক্ষ থেকে জেলা কমিটির সভাপতি এম এ শাহীন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন এ দাবি জানিয়েছেন।

 নেতৃবৃন্দ বলেন, সম্রাট গার্মেন্টসের শ্রমিক তোফাজ্জল হোসেন গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য। তাকে সম্রাট গার্মেন্টস কর্তৃপক্ষের ৫/৬ জন স্টাফ মিলে মারধর করে গুরুতরভাবে আহত করেছে। টানাহেচড়া করে তার জামাকাপড় ছিঁড়ে ফেলেছে। লাথি, কিলঘুষি মেরে শরীরের বিভিন্ন জাগায় নীলাফুলা জখম করেছে। শ্রমিক তোফাজ্জল কারখানা কর্তৃপক্ষের অনুমোদিত গেইট পাশ নিয়ে কারখানার বাহিরে যাওয়ার সময় গেইটে কর্তব্যরত সিকিউরিটি গার্ড অহেতুক তর্কে জড়িয়ে তাকে টানাহেচড়া করে অফিস কক্ষে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

৩ আগস্ট বুধবার  সকাল ১১ টায় কারখানার ভেতরে এই ঘটনাটি ঘটেছে। আহত শ্রমিক তোফাজ্জল-কে তাৎক্ষণিক ভাবে খানপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। পরবর্তী সন্ধ্যা ৭ টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগে দায়ের করা হয়েছে। শ্রমিক নেতাকে মারধর করে গুরুতরভাবে আহত করার ঘটনায় নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...