• আপডেট টাইম : 04/08/2022 11:37 PM
  • 6 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

দৌলতপুরে জাতীয় শোক দিবস উপল¶ে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল কুষ্টিয়ার দৌলতপুরে জাতীয় শোক দিবস উপল¶ে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

৪ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৫টায় দৌলতপুর গার্লস হাই স্কুল মোড়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু শি¶া ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ড. মো. মোফাজ্জেল হক। বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ দৌলতপুর শাখার সভাপতি মো. রাসেলের সভাপতিত্বে আলোচনা

সভায় প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ দৌলতপুর শাখার উপদেষ্টা আনিচুর রহমান সাগর। বিশেষ অতিথি ছিলেন, বঙ্গবন্ধু শি¶া ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার যুগ্মসাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান বিপুল। পরিচনা করেন, মুক্তিযুদ্ধ মঞ্চ দৌলতপুর শাখার সাধারণ সম্পাদক মো. শাহিদ রানা। বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ দৌলতপুর উপজেলা শাখার আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে আমন্ত্রিত সুধীজন ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল সদস্যদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...