• আপডেট টাইম : 03/08/2022 05:18 PM
  • 39 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com


কুষ্টিয়ার দৌলতপুরে ৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশের সফল ক্রীড়া ও সাংস্কৃতি ব্যক্তিত্ব শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন, ৮ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর সহধর্মিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালন ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যদায় পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের সভাপতিত্বে ৩ আগস্ট বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে পৃথক এসব সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন।


বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, দৌলতপুর কৃষি কর্মকর্তা মো. নুরুল ইসলাম, হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদা ছিদ্দিকা, দৌলতপুর মৎস্য কর্মকর্তা হোসেন আহম্মেদ ¯^পন, মহিলা বিষয়ক কর্মকর্তা মর্জিনা খাতুন, দৌলতপুর কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সরকার আমিরুল ইসলাম, দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ও দৌলতপুর রিােপটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রনি আহমেদ প্রমুখ।


এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ, গণমাধ্যম কর্মী, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগন ও আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন। সভায় ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসসহ শহিদ ক্যাপ্টেন শেখ কামাল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী যথাযোগ্য ও ভাবগাম্ভীর্যে পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...