• আপডেট টাইম : 11/06/2022 07:29 PM
  • 348 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাকের ধাক্কায় মা আমেনা (৩৮) ও মেয়ে জয়া (১১) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে আলাউদ্দিননগর মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত আমেনা কুষ্টিয়া শহরের হাউজিং সি ব্ল¬কের জনির স্ত্রী ও তার মেয়ে জয়া। জয়া হাউজিং প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জনি তার স্ত্রী-কন্যাকে নিয়ে মোটরসাইকেল যোগে রাজবাড়ী জেলার পাংশা বোনের বাসা থেকে কুষ্টিয়ায় নিজ বাসায় ফিরছিলেন। পথেমধ্যে আলাউদ্দিননগর মোড়ে দ্রুতগামী একটি বালু বোঝাই ট্রাক মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক জনিসহ পিছনে বসে থাকা আমেনা ও তার মেয়ে জয়া রাস্তায় ছিটকে পড়ে আমেনা ঘটনাস্থলেই মারা যান এবং জনি ও তার মেয়ে জয়াকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১টার দিকে জয়াও মৃত্যুরকোলে ঢোলে পড়ে। আহত জনির অবস্থাও আংশকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।
দূর্ঘটনার বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি সিদ্দিকুর রহমান জানান, আলাউদ্দিননগর এলাকায় সড়ক দূঘটনায় ঘটনাস্থলেই মা মারা যান। পরে তার মেয়েও রাতে মারা যায়। নিহতদের মরদেহ ময়না তদন্ত শেষে আজ শনিবার দুপুরে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...