• আপডেট টাইম : 18/03/2022 12:02 AM
  • 434 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে। এ উপক্ষ্যে আজ ১৭ মার্চ বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভ সুচনা হয়। এরপর সকাল ৭টায় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুনের নেতৃত্বে উপজেলা পরিষদ, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের নেতৃত্বে উপজেলা প্রশাসন, দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসানের নেতৃত্বে দৌলতপুর থানা পুলিশ, দৌলতপুর মুক্তিযোদ্ধা কমান্ড, দৌলতপুর শিল্পকলা একাডেমি ও দৌলতপুর প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠন ও দপ্তর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান। সকাল ৯টায় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্র নেতৃত্বে দৌলতপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধু’র ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান।
সকাল ১০টায় দৌলতপুর আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড, এজাজ আহমেদ মামুন, দৌলতপুর আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ, যুগ্মসাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিকালে দৌলতপুর উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।
এছাড়াও সকাল সাড়ে ৯টায় দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমনের নেতৃত্বে দৌলতপুর কলেজের শিক্ষক-কর্মচারীবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান। এরপর দৌলতপুর কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর কলেজের সহকারী অধ্যাপক আব্দুল মজিদ, সরকার আমিরুল ইসলাম, ওহিদুল ইসলাম, প্রভাষক মিথিলা ইয়াসমিন, নুরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মাইনুল ইসলাম শান্ত। আলোচনা শেষে কেক কাটা, দোয়া মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন, প্রভাষক শরীফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...