• আপডেট টাইম : 09/03/2022 07:54 PM
  • 303 বার পঠিত
  • সংবাদ বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

তেল, চাল, ডাল, চিনি,গ্যাসসহ নিত্যপ্রয়োজনী দ্রব্যমূল্য কমানো, দক্ষ ও দুর্নীতিমুক্ত টিসিবি এবং পর্যাপ্ত ন্যায্য মূল্যের দোকান চালু, মূল্যবৃদ্ধির ব্যবসায়ী সিন্ডিকেট ভাঙ্গা, মজুদদার, মুনাফাখোরদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, রেশনিং, গণবণ্টন ব্যবস্থা চালুর দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) আগামীকাল ১০ মার্চ থেকে ১৬ মার্চ ২০২২ পর্যন্ত দেশব্যাপী হাটসভা, পথসভা, পদযাত্রা, সমাবেশ, বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে। আগামীকাল ১০ মার্চ জেলায় জেলায় বিক্ষোভের মাধ্যমে দাবি সপ্তাহের কর্মসূচি শুরু হবে। এসব কর্মসূচিতে পার্টির কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ তৃণমূলে থেকে অংশ নেবেন।
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সভাপতি কমরেড মোহাম্মদ শাহ আলম ও সাধারণ সম্পাদক কমরেড রুহিন হোসেন প্রিন্স এক বিবৃতিতে কর্মসূচি সফল করতে পার্টির সকল জেলা-উপজেলা ও শাখার প্রতি আহবান জানিয়েছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দাবিসপ্তাহে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।
নেতৃবৃন্দ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হলে এ মাসেই হরতালসহ আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...