• আপডেট টাইম : 13/02/2022 11:36 PM
  • 365 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন নির্বাচন কমিশন গঠনে সার্চ কমিটিতে বিএনপি নাম দিয়ে অংশগ্রহন করবে কী করবেনা সেটা তাদের ব্যাপার। নির্বাচন কমিশন গঠনে তারা যদি সহায়তা না করে তাহলে এটি তাদের রাজনৈতিক দায়িত্বহীনতার পরিচয়। তিনি আজ রোববার দুপুরে নবনির্মিত কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি ভবন পরিদর্শনকালে এসব কথা বলেন।
এসময় হানিফ বিএনপি’র সরকার পতন আন্দোলন প্রসঙ্গেও কথা বলেন। তিনি বলেন বিএনপি ১২ বছর ধরে সরকার পতন আন্দোলন করে যাচ্ছে, যুদ্ধাপরাধীদের বিচার কাজ শুরুর পর থেকেই তারা সরকার পতন আন্দোলন চালিয়ে যাচ্ছে। কোন আন্দোলন সংগ্রাম করে সরকার পতন ঘটানো যাবেনা বলেও তিনি উল্লেখ করেন। মালয়েশিয়ায় গ্রেপ্তার হওয়া জেল হত্যা মামলার আসামি খায়রুজ্জামানকে ফিরিয়ে এনে বিচার কাজ সম্পন্ন করার বিষয়েও কথা বলেন হানিফ।
এসময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জেলা শিল্পকলা একাডেমির অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...