• আপডেট টাইম : 12/02/2022 11:39 PM
  • 361 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি স্বাধীন নির্বাচন কমিশন ব্যবস্থাই বিশ^াস করে না। বিএনপি আসলে গণতন্ত্রের কোন পদ্ধতিতে কখনও বিশ্বাস করেছে বলে তাদের অতীত ইতিহাস বলে না। এই বিএনপি যখন রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলো, তখন কিন্তু তারা নির্বাচন কমিশন আইন গঠনের উদ্দ্যোগ নেয়নি এবং নির্বাচন কমিশন যারা গঠন করেছিলো তাদের কারোর সাথে কোনো আলাপ করার প্রয়োজনও মনে করেনি। বিএনপি’র জনগনের প্রতি আস্থা নেই এবং তাদের নিজেদের প্রতিও আস্থা নেই। তাই বিএনপির নেতারা বিভিন্ন সময় দায়িত্বহীন ভাবে বক্তব্য দিচ্ছেন।
তিনি বলেন, আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পরে, রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠন করে সবার সাথে আলাপ-আলোচনার ভিত্তিতে ইতিপূর্বে একটা নির্বাচন কমিশন উপহার দিয়েছে। বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তাদের ইচ্ছামত আজিজ মার্কা নির্বাচন কমিশন গঠন করেছিলো।
হানিফ বলেন, বিএনপি নেত্রী একসময় বলেছিল এই দেশে পাগল আর শিশু ছাড়া নিরপেক্ষ কোন ব্যক্তি নেই, তবে যে যখন যেই চেয়ারে বসেন, তিনি তখন নিরপেক্ষ দায়িত্ব পালনের চেষ্টা করেন। তাই বিএনপি’র প্রতি আস্থা রাখার আহবান জানান হানিফ।
আজ শনিবার দুপুরে কুষ্টিয়া মিরপুর উপজেলার তালবাড়ীয়া ইউনিয়নের নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন মাহবুব উল আলম হানিফ। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী সহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...