• আপডেট টাইম : 10/02/2022 11:36 PM
  • 480 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে অস্ত্রের মুখে এক গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ করেছে সীমান্তের শীর্ষ মাদক পাচারকারী ও সন্ত্রাসী আলমগীর (২৮)। বুধবার রাত ৮টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন পাকুড়িয়া গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে দৌলতপুর থানায় ধর্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে।
দৌলতপুর থানা পুলিশ ও ধর্ষিতা পরিবার সূত্রে জানাগেছে, পাকুড়িয়া গ্রামের নাসিম ডাকাতের ছেলে সীমান্তের শীর্ষ মাদক পাচারকারী ও সন্ত্রাসী আলমগীর বুধবার রাতে মাদক পাচারকালে বিএসএফ’র ধাওয়া খেয়ে বাংলাদেশ সীমানায় পালিয়ে আসে। এসময় সে সশস্ত্র অবস্থায় পাকুড়িয়া গ্রামের উল্লাত হোসনের বাড়িতে প্রবেশ করে ঘরের দরজা খুলতে বলে। ¯^ামীর অনুপস্থিতিতে উল্লাত হোসেনের স্ত্রী (২০) ঘরের দরজা খুলতে অ¯^ীকৃতি জানালে ‘পুলিশ আমাকে ধরার জন্য তাড়া করেছে এই বলে অনুš^য় বিনয় করে আলমগীর’। একপর্যায়ে ঘরের দরজা খোলা হলে আলমগীর ঘরে প্রবেশ করে এবং গলায় অস্ত্র ধরে উল্লাত হোসেনের স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে চলে যাওয়ার সময় এ ঘটনা কাউকে না বলার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে যায় ধর্ষক আলমগীর। ধর্ষণের ঘটনা ধর্ষিতা তার ¯^ামী উল্লাত হোসেনকে জানালে তারা উভয়েই দৌলতপুর থানায় উপস্থিত হয়ে ধর্ষণের মামলা করেন যার নং ১০। মামলার বাদী ধর্ষিতা গৃহবধু নদী আক্তার বাদী নিজেই।
ধর্ষণের ঘটনা ও মামলার বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান বলেন, বৃহস্পতিবার সকালে ধর্ষণের একটি মামলা হয়েছে। তবে ঘটনা পরকীয়া সংক্রান্ত কি না তা তদন্ত করে দেখা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...