• আপডেট টাইম : 15/12/2021 08:50 PM
  • 166 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

জার্মান ফ্যাশন ব্র্যান্ড এনকেডি কোভিড-১৯ ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সহায়তা করতে বাংলাদেশ পােশাক প্রস্ততকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) কর্তৃক গঠিত তহবিলে অনুদান হিসেবে অ্যান্টিজেন টেস্ট কিট দিয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) শুলশানে বিজিএমইএ পিআর অফিসে এনকেডির সহযােগী প্রতিষ্ঠান সান ফরচুন লিমিটেডের কান্ট্রি ম্যানেজার আনচানা সুডসাভাং অ্যান্টিজেন টেস্ট কিট বিজিএমইএ’র ভারপ্রাপ্ত সভাপতি শহিদউল্লাহ আজিমের হাতে হস্তান্তর করেন।

কিট হস্তান্তর অনুষ্ঠানে বিজিএমইএ পরিচালক রাজীব চৌধুরী এবং সান ফুন লিমিটেডের সিনিয়র মার্চেন্ডাইজ ম্যানেজার জিয়াউল হক উপস্থিত ছিলেন। পরবর্তীতে তারা বিজিএমইএকে আরও অ্যান্টিজেন কিট দেওয়ার আগ্রহ প্রকাশ করেন।

অনুদান প্রদানের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বিজিএমইএ’র ভারপ্রাপ্ত সভাপতি শহিদউল্লাহ আজিম বলেন, কোভিড-১৯ মহামারি আমাদের কাছে শুধুমাত্র কড়া বাস্তবতাই উপস্থাপন করেনি, বরং নজিরহীন মানবিক সংকট মােকাবিলায় মানুষ কতটা সহমর্মিতা আর সহযােগিতা নিয়ে অন্য মানুষের পাশে দাঁড়িয়েছে, সেটিও দেখিয়েছে। তিনি কোভিড মােকাবিলায় মানুষের সাহায্যে ফ্যাশন ব্র্যান্ডসহ উদার জনগণ ও সংস্থাসমূহকে এগিয়ে আসা ও বিজিএমইএ’র তহবিলে অনুদান প্রদানের জন্য অনুরােধ জানান।

এর আগে বিজিএমইএ কোভিড-১৯ ক্ষতিগ্রস্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর তহবিলে ৬ কোটি টাকা অনুদান দিয়েছে। বিজিএমইএ কোভিড রােগীদের সহায়তায় ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে জরুরি জীবন রক্ষাকারী পিপিইসহ ১৫টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন ও ৫০ হাজার মাস্ক দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...