• আপডেট টাইম : 05/11/2020 04:28 PM
  • 570 বার পঠিত
গুরুতর আহত শ্রমিকনেতার চিকিৎসা চলছে
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি জুয়েল প্যাদার (৩৫) কবজি কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ৪ নভেম্বর, বুধবার রাত ৮টার দিকে কলাপড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ের পূর্ব রজপাড়া এলাকার হাওলাদার বাড়ির সামনে জুয়েল সন্ত্রাসী হামলার শিকার হন। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার বাম হাতের কবজি বিচ্ছিন্ন করে ফেলে। এসময় তার ডান হাত ও পাতে কুপিয়েও জখম করা হয়।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় জুয়েল কলাপাড়া বাজার থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পেথে হাওলাদার বাড়ির সামনে পৌঁছালে বেশ কয়েকজন তার ওপর অতর্কিকত হামলা চালিয়ে বাম হাতের কবজি কেটে ফেলে। ডান হাতের রগ কেটে ফেলে রাখে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্হায় বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

আহত জুয়েল প্যাদা কলাপড়া উপজেলার পূর্ব টিয়াখালী গ্রামের মো. ফারুক প্যাদার ছেলে এবং উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি।

জুয়েল প্যাদার স্বজনরা জানানয়, জুয়েল সবাইকে চিনতে পেরেছে। কয়েকজনের নামও বলেছে। অভিযুক্তরা হলো উপজেলার টিয়াখালী ইউনিয়ানের রজপাড়া গ্রামের বশির চৌকিদার ও শিপন চৌকিদার, পিতা- মফেজ চৌকিদার; সোহেল হাওলাদার, পিতা- মোতালেব হাওলাদার ও তুহিন প্যাদাসহ আরও কিছু লোক। তারা এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে তার হাত কেটে ফেলে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনও মামলা হয়নি। তবে দোষীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...