• আপডেট টাইম : 04/05/2024 06:24 PM
  • 105 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে আগুনে পুড়েছে এক ব্যাবসায়ীর নগদ ১২ লাখ টাকা সহ বাড়ির সব সম্পদ। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত কাস্টম মোড় এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, ভাগজোত কাস্টম মোড় এলাকার ব্যবসায়ী আমজাদ হোসেন পলাশের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন বাড়ির সব ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ব্যবসায়ী পলাশের ৫টি বসত ঘর, ঘরে রাখা ব্যবসার ১২ লাখ টাকা, খাদ্যশস্য ও আসবাবপত্রসহ ঘরের সব সম্পদ পুড়ে ভষ্মিভূত হয়।
আগুনে ক্ষতিগ্রস্থ আমজাদ হোসেন পলাশে জানান, আগুনে সব শেষ হয়ে গেছে, আজকে (শনিবার) ভোরে মহিষ কিনতে যাওয়ার কথা ছিলো। মহিষ কিনার জন্য ঘরে রাখা সাড়ে ৯ লাখ টাকা আগুনে পুড়ে গেছে। আমি পার্টনারে মহিষের ব্যাবসা করি। ঘরে সরিষা, ভূট্রা ও গম ছিলো। সব পুড়ে গেছে। আমার আব্বার কাছে আড়ার লাখ টাকা ছিলো সে গুলোও পুড়ে গেছে।
রামকৃষ্ণপুর ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল বলেন, আগুনে ব্যবসায়ী আমজাদ হোসেন পলাশের নগদ ১২লাখ টাকা পুড়ে গেছে। এছাড়াও ঘরে থাকা সবকিছুই পুড়ে গেছে। আগুনে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের পাশে দাড়ানো জন্য উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে।
ভেড়ামারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শরিফুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে। তবে ¶য়¶তির পরিমান এখনি বলা সম্ভব হচ্ছেনা।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...