• আপডেট টাইম : 18/04/2024 08:30 PM
  • 15 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

মুজিবকোট পরে দুই বগলে যারা বিএনপি-জামাত পোষে তাদের বিষয়ে সর্তক না হলে এই ঘরকাটা ইদুররা আওয়ামী লীগের খুটিও খেয়ে ফেলবে বলে মন্তব্য করেছেন ১৪ দলীয় জোট নেতা ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।
তিনি আরও বলেন, মুজিবকোট পরিহিত দুই বকলের নীচে বিএনপি-জামাত পোষা অপরাজনীতির বলি হয়েছেন তুষার।
আজ শনিবার বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারামপুর ইউনিয়নের গোলাপনগর মুকুল ক্লাব চত্বরে দুবৃর্ত্তের ধারাল অস্ত্রে নিহত জাসদ ছাত্রলীগ নেতা নাফিস আহমেদ তুষারের জানাজা ও প্রতিবাদ সভায় এসব কথা বলেন হাসানুল হক ইনু।
তিনি বলেন. জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে ভেড়ামারা-মিরপুর অঞ্চলে একটি মহল সন্ত্রাসী তান্ডব চালাচ্ছে। তারই ধারাবাহিকতায় পরিকল্পিতভাবে তুষারকে দুষ্কৃতিকারীরা হত্যা করেছে বলেও মন্তব্য করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।
উল্লেখ্য, শুক্রবার রাতে গোলাপনগর বাজারের পাশে একটি চায়ের দোকানে দুবৃর্ত্তরা হামলা চালিয়ে তুষারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তুষারের মৃত্যু হয়। নিহত তুষার ভেড়ামারা উপজেলার মোকারামপুর ইউনিয়নের গোলাপনগর এলাকার রবিউল ইসলামের ছেলে এবং মোকারামপুর ইউনিয়নের জাসদ ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।
প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদ আব্দুল আলীম ¯^পন ও তুষারে বাবা রবিউল ইসলাম।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...