• আপডেট টাইম : 12/02/2024 04:12 PM
  • 80 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, কে মুক্তি পাবে আর কে পাবেনা সেটা একমাত্র আদালতের উপর নির্ভর করে। তবে আমরা প্রত্যাশা করি কেউ যেন অপরাধ না করে সাজা না পায়, আবার কেউ অপরাধ করে পার না পায়। হানিফ বলেন, যারা ইতিপূর্বে আগুন দিয়ে পুলিশ সহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, যারা প্রধান বিচারপতির বাড়িতে হামলা করেছে, হরতাল অবরোধের নামে বাসে ট্রেনে ট্রাকে আগুন দিয়েছে, সেই সব প্রকৃত সন্ত্রাসীদের শাস্তি দিতে পারলেই দেশে আগামীতে এ ধরনের ঘটনা কমে আসবে। আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া সরকারী কলেজে একাদশ ও সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ এবং বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সংস্কৃতি প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় হানিফ আরো বলেন, নির্বাচনের পরে আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালি করতে তৃণমূল পর্যায়ে দলকে ঢেলে সাজানো সহ কোথাও কোন বিরোধ থাকলে তা সমাধানের কর্মসূচী চলছে। আর বিএনপি ২০১২ সাল থেকে বছরে দুইবার করে সরকার পতনের কর্মসূচী দিয়ে আসছে। এসব নিয়ে সরকার আর জনগণ কিছু ভাবে না। নতুন করে বিএনপির আন্দোলনের কথা শুনলে তার দলের লোকজনই এখন হাসে।
কুষ্টিয়া সরকারী কলেজের অধ্য¶ প্রফেসর ড. শিশির কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের এমপি মাহবুবউল আলম হানিফ। পরে তিনি বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সংস্কৃতি প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন। শেষে কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...