• আপডেট টাইম : 11/02/2024 04:11 PM
  • 24 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে স্যালো ইঞ্জিন চালিত বালু ভর্তি অবৈধ স্টিয়ারিংয়ের চাপায় জিল্লুর রহমান (৫৫) নামে একজন ভ্যান চালক নিহত হয়েছেন। আজ রোববার সকাল ১০টার দিকে উপজেলার আল্লারদর্গা-রায়টা সড়কের সোনাইকুন্ডি ইন্দারা মোড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত ভ্যান চালকের বাড়ি দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি গ্রামে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভ্যান চালক জিল্লুর রহমান ভ্যান চালিয়ে আল্লারদর্গায় যাওয়ার পথে আল্লারদর্গা-রাইটা সড়কের সোনাইকুন্ডি ইন্দারার মোড়ে পেছন থেকে বালু ভর্তি অবৈধ একটি স্টিয়ারিং তাকে ধাক্কা দেয়। এতে ভ্যান চালক রাস্তায় ছিটকে পড়লে অবৈধ স্টিয়ারিং তাকে চাপা দেয়। স্যালো ইঞ্জিন চালিত স্টিয়ারিংয়ের চাপায় ভ্যান চালক জিল্লুর রহমান ঘটনাস্থলেই নিহত হোন। এসময় অবৈধ স্টিয়ারিং চালক পালিয়ে গেলে স্থানীয়রা ষ্টিয়ারিংটি আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেয়।
দূর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...