• আপডেট টাইম : 22/11/2023 04:03 AM
  • 298 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন উত্তোলনের শেষ দিন আজ মঙ্গলবার আব্দুল জলিল নামে আরো একজন মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। এনিয়ে দৌলতপুর আসনে দৌলতপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদের ৩পুত্র সহ ১৫জন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। এরআগে সোমবার দুপুরে ঢাকা বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ের আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটর সদস্য খলিসাকুন্ডি কলেজের সহকারী অধ্যাপক মোফাজ্জেল হক। এছাড়াও একইদিন এ আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন তুলেছেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব এবং আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য মাহমুদুল হাসান রাকিব। এনিয়ে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ১৫জন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। এরআগে রোববার দৌলতপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদের বড় ছেলে দৌলতপুর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নুরুজ্জামান বিশ্বাস ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নাজমুল হুদা পটল আওয়ামী লীগ দলীয় মনোনয়ন উত্তোলন করেন।
এছাড়াও শনিবার মনোনয়ন ফরম বিতরণের প্রথমদিন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন উত্তোলন করেন দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন, দৌলতপুর আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বতন্ত্র সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, দৌলতপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদের ছোট ছেলে দৌলতপুর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, মেজছেলে দৌলতপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ আরিফ আহমেদ বিশ্বাস, দৌলতপুর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাসানুল আসকার হাসু, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মাসুদ করীম মিঠু, অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা আনছার আলী খান এবং কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা তারিক আল মামুন।
এদিকে দৌলতপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদের ৩পুত্র আওয়ামী লীগ দলীয় মনোনয়ন উত্তোলন করায় দৌলতপুরের সর্বত্র চলছে আলোচনা। সমালোচনাও বাদ পড়ছেনা। তবে নৌকার মনোনয়ন যে পাবেন তাঁর পক্ষেই সকলে একজোট হয়ে কাজ করবেন এমন মন্তব্যও রয়েছে তাদের।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...