• আপডেট টাইম : 21/09/2023 12:43 AM
  • 261 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

 

কুষ্টিয়ার দৌলতপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী কমিটির সদস্য তারিক আল মামুন বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে তিনি গণসংযোগ ও বিভিন্ন স্থানে পথসভা করেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা তারিক আল মামুন ১৯ সেপ্টেম্বও মঙ্গলবার উপজেলার রিফাইতপুর ইউনিয়নের তেলিগাংদিয়া ও দৌলতপুর ইউনিয়নের পচামাদিয়া, চুয়ামল্লিকপাড়া এবং ফুটানি বাজারসহ বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ, পথসভা ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন।
এসময় তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দৌলতপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও শান্তিপূর্ণ রাখতে দেশরতœ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিসালী করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। ৎগণসংযোগ ও পথসভায় স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়।
এরআগে গত সোমবার ও রবিবার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর, খলিসাকুন্ডি, দৌলতপুর, বোয়ালিয়া, আড়িয়া ও রিফাইতপুর ইউনিয়নের বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ ও পথসভা করে নৌকার পক্ষে ভোট প্রাথনা করেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...