• আপডেট টাইম : 16/09/2023 10:27 PM
  • 208 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী জামাত-বিএনপির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, জামাত-বিএনপির শাসনামলে বাচ্চু মোল্লার পালিত সন্ত্রাসী বাহিনীর হাতে দৌলতপুরের অসংখ্য আওয়ামী লীগের নেতাকর্মী নির্মম নির্যাতন ও হত্যার শিকার হয়েছেন। তাদের স্পষ্টভাবে বলে দিচ্ছি, যদি বাপের বেটা হয়ে থাকেন নিজের বাড়ির মধ্যে প্রোগ্রাম না করে রাজপথে আসেন। আমি টোকেন চৌধুরী রাজপথেই আপনাদের সন্ত্রাসী কর্মকান্ডের মোকাবেলা করবো।
তিনি আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আর কয়েক মাস পরেই জাতীয় নির্বাচন। এই নির্বাচনে দৌলতপুর আসনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হলে তিনি যাকে মনোনয়ন দিবেন আমরা তাকেই জয়যুক্ত করব ইনশাল্লাহ।
১৫ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের বিসিকে মাধ্যমিক বিদ্যালয় চত্বরে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বুলবুল আহমেদ টোকেন চৌধুরী এসব কথা বলেন।
হোগলবাড়িয়া ইউনিয়ন যুবলীগ নেতা হাসান মেম্বারের সভাপতিত্বে যুবলীগের পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রাগপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম হালসানা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও হোগলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক জাহিরুল ইসলাম, ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিশ্বাস, খলিসাকুন্ডি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, রিফাইতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলাউল মাস্টার, হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজদার হোসেন মেম্বার, দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক আমিন লস্কর, সমাজ কল্যাণ সম্পাদক সালাউদ্দিন খান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, যুবলীগ নেতা আব্দুল মজিদ প্রমুখ। সভা পরিচালনা করেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ।
সভায় অন্যান্য বক্তার বলেন, বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তৃণমূল আওয়ামী লীগের আস্থার প্রতীক। তাঁর নেতৃত্বেই দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আজ সুসংগঠিত। তিনি দৌলতপুরের একমাত্র নেতা যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটিতে নৌকার মাঝি হওয়ার যোগ্যতা রাখেন। কেবল মাত্র তার হাতেই নৌকা তুলে দিলে এই দৌলতপুরের মাটিতে জামাত-বিএনপিকে শক্ত হাতে প্রতিরোধ করা সম্ভব। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের অনুরোধ তাকেই নৌকা দিয়ে দৌলতপুরের তৃণমূল আওয়ামী লীগের মনের আশা এবং আকাঙ্খা পূরণ করবেন। এর আগে আল্লারদর্গা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে গাড়ি বহর সহকারে নৌকার পক্ষে মিছিল ও শোভাযাত্রা নিয়ে বিসিকে মাধ্যমিক বিদ্যালয় মাঠে গণসংযোগ ও পথসভায় উপস্থিত হোন নেতাকর্মীরা। পথসভা পরে জন¯্রােতে পরিণত হলে জনসভায় রুপ নেয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...