• আপডেট টাইম : 12/08/2023 03:07 AM
  • 122 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার ভেড়ামারায় চোর সন্দেহে আকরাম হোসেন (২৩) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার গভীর রাতে চোর সন্দেহে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে এলাকার লোকজন। পরে বাড়ি গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাতেই তার মৃত্যু হয়। নিহত আকরাম হোসেন উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের খন্দকারপাড়ার লালন শাহর ছেলে। খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ আজ শুক্রবার সকালে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে একই এলাকার হাসিবুল ও তানজিলসহ বেশ কয়েকজন আকরাম হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে চোর সন্দেহে তাকে বেধড়ক মারপিটক করে। এ ঘটনার পর সে বাড়ি গিয়ে অসুস্থ হয়ে পড়লে রাতেই তার মৃত্যু হয়।
আকরাম হোসেন নামে এক যুবক গণপিটুনিতে নিহত হওয়ার বিষয়ে ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ জানান, চুরির অভিযোগে চোর সন্দেহে তাকে মারপিট করা হলে বাড়ি গিয়ে সে অসুস্থ হয়ে পড়ে এবং এক পর্যায়ে তার মৃত্যু হয়। নিহত যুবকের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে প্রকৃত মৃত্যুর ঘটনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...