• আপডেট টাইম : 18/06/2023 02:50 AM
  • 154 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

কিশোরগঞ্জের ভৈরবে রিনা বেগম (৩৭) নামের এক নারী হোটেল শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (১৭ জুন) বিকেল ৩টার দিকে শহরের কাঠ বাজার জামে মসজিদ সংলগ্ন একটি ভবন থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রিনা বেগম শেরপুর জেলার নকলা থানার টাকলী গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্বামী মারা যাবার পর দুই ছেলেকে নিয়ে রিনা বেগম ভৈরবে আসেন। তার মামাতো ভাই হোটেলশ্রমিক দুলাল মিয়ার মাধ্যমে দুই ছেলের কাজের ব্যবস্থা ও রিনা বেগমের চাকরির ব্যবস্থা হয়। এরপর থেকে রিনা ও দুলাল একসঙ্গে বসবাস শুরু করেন।

দেড়মাস আগে কাঠ বাজার জামে মসজিদ রোড এলাকায় জুয়েল মিয়ার ভবনের একটি ইউনিট ভাড়া নেন। দুই রুমের ইউনিটে দুই ছেলে ও মামাতো ভাই দুলাল মিয়াকে নিয়ে বসবাস শুরু করেন। এর আগেও তারা বিভিন্ন জায়গায় বাসা ভাড়ায় থাকতেন।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে দুলাল মিয়ার মাধ্যমে স্থানীয়রা জানতে পারেন বিল্ডিংয়ে রিনা বেগমের মরদেহ পড়ে আছে। পরে এলাকাবাসী স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. আল আমিন সৈকতকে খবর দিলে তিনি পুলিশকে খবর দেন। এ ঘটনায় নিহতের মামাতো ভাই হোটেলশ্রমিক দুলাল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহতের ছেলে রিয়াজ মিয়া জানান, সাড়ে ১২টার দিকে খবর পেয়ে বাসায় এসে দেখি মায়ের মরদেহ পড়ে আছে। আমরা একই বাসায় থাকতাম। আমার মা দুলাল মামার সঙ্গে থাকতেন। আমরা জানি মাকে দুলাল মামা বিয়ে করেছেন। কিন্তু আজ জানলাম বিয়ে হয়নি।


ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম জানান, ঘটনাস্থলে এসে দেখি রিনা বেগমের মরদেহ পড়ে আছে। গলায় ওড়না প্যাঁচানো। প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। দুলাল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...