• আপডেট টাইম : 23/02/2023 11:54 PM
  • 225 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

গ্র্যাচুইটি ও প্রভিডেন্ট ফান্ডের শতভাগ বকেয়া পরিশোধসহ তিন দফা দাবিতে অবস্থান কর্মসূচি ও প্রতীকী অনশন করেছে নাটোর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা কল্যাণ পরিষদ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে চিনিকলের শহীদ মিনার চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

এসময় নাটোর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা কল্যাণ পরিষদের সভাপতি আলাউদ্দিন প্রামাণিক, সাধারণ সম্পাদক আবু রায়হান ভুলু, চিনিকল শ্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

 

বক্তারা বলেন, চিনিকলের অবসরপ্রাপ্ত ৪৩০ শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা ২০১৪ সাল থেকে প্রাপ্য গ্র্যাচুইটি বাবদ ৩৪ কোটি টাকা ও ৩০০ জনের প্রভিডেন্ট ফান্ডের টাকা না পেয়ে মানবেতর জীবন যাপন করছেন। বিনা চিকিৎসায় ইতোমধ্যে অনেকে মারা গেছেন। জটিল রোগে ভুগছেন অনেকে।


পরে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও নাটোর চিনিকলের এমডি মোহাম্মদ ফরিদ হোসেন ভূঁইয়া সেখানে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্টের সঙ্গে যোগাযোগের আশ্বাস দিলে অবস্থান ও প্রতীকী অনশন কর্মসূচির অবস্থান থেকে সরে আসেন শ্রমিক-কর্মচারীরা। পরে সংসদ সদস্য জুস খাইয়ে তাদের অনশন ভঙ্গ করান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...