• আপডেট টাইম : 17/01/2023 03:04 AM
  • 269 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন দৌলতপুর যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ দলীয় সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ ঐক্যের আহবান জানান তিনি।

১৬ জানুয়ারী (সোমবার) বিকেলে উপজেলার ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আবেদের ঘাটে অনুষ্ঠিত জনসভায় ঐক্যের আহবান প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান একেএম ফজলুল হক কবিরাজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বুলবুল আহমেদ টোকেন চৌধুরী আরো বলেন, আসুন এখন সময় হয়েছে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামাত-বিএনপিকে প্রতিহত করার লক্ষয়ে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধ থাকলে এই জামাত-বিএনপির অপশক্তিকে মোকাবেলা করতে আমাদের বেশি সময় লাগবে না। এসময় তিনি ফিলিপনগরের দুই নেতার হত্যাকারীদের এখন পর্যন্ত বিচার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন এবং আগামীতে আমরা ক্ষমতায় আসলে ইনশাল্লাহ্ আমাদের এই দুই ছাত্রলীগ নেতার হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে।


মামুন কবিরাজের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। জনসভায় দৌলতপুরের বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।


এর আগে উপজেলার আল্লারদর্গা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে সহস্রাধিক মোটরসাইকেল বহর নিয়ে ফিলিপনগরের ছাত্রলীগের সাবেক নেতা বাবু ও তালাশ মাহমুদের কবর জিয়ারত করেন বুলবুল আহমেদ টোকেন চৌধুরী। পরে তিনি জনসভায় যোগ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...