• আপডেট টাইম : 13/01/2023 09:59 PM
  • 200 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে মাদক ছেড়ে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফেরা শফিকুল ইসলাম (৫২) পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল জব্বার।


৮ জানুয়ারি রোববার বিকাল ৪টায় দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে ডেকে তাদের হাতে আর্থিক সহায়তার এ অর্থ তুলে দেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল জব্বার।


উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের শফিকুল ইসলাম মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। তার মেয়ে রুমি আক্তার বর্তমানে কুষ্টিয়া সরকারী কলেজে মাষ্টার্সের শিক্ষার্থী। ছেলে একাদশ শ্রেণীতে পড়ে। নিষিদ্ধ ও অন্ধকার জগতের ব্যবসার সাথে জড়িত থাকার কারণে শফিকুল ইসলামের স্ত্রী, পুত্র ও কন্যা সামাজিকভাবে লাঞ্ছিত ও অপমানিত হতেন সর্বদা। বিষয়টি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার অবগত হলে তিনি শফিকুল ইসলামকে অন্ধকার জগত থেকে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনেন।

বর্তমানে শফিকুল ইসলাম স্ত্রী সন্তানদের নিয়ে আর্থিক অনটনে থাকার সংবাদ পেয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার তাদের ডেকে আর্থিক সহায়তা দেন। এসময় শফিকুল ইসলাম ও তার স্ত্রী কন্যা কান্না জড়িত কন্ঠে ইউএনও মো. আব্দুল জব্বারের জন্য দোয়া কামনা করেন। শফিকুল ইসলাম বলেন, অবৈধ মাদক ব্যবসা ছেড়ে ¯^াভাবিক জীবনে ফিরে এসে একবেলা খেয়ে না খেয়ে অনেক ভাল আছি। এখন আর পুলিশে ভয়ে ঝোপ জঙ্গলে থাকতে হয়না। মানুষের খারাপ কথাও শুনতে হয়না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...