• আপডেট টাইম : 11/12/2022 03:38 AM
  • 243 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

বিএনপির ১০ দফা হলো সংবিধানের কবর দেওয়ার ষড়যন্ত্র ও দূর্নীতিবাজ, চিহ্নিত জঙ্গী রাজাকারদের মুক্তি আবদারের দলিল। এই ১০দফা মিথ্যার দলিল, চক্রান্তের ও অপরাধীদের রক্ষার দলিল বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি হাসানুল ইনু। তিনি বিএনপির ১০ দফাকে প্রত্যাখান করে বলেন, এই ১০ দফা দিয়ে বিএনপি আরেকবার প্রমান করলো তারা দেশটাকে সংবিধানের বাইরে ঠেলে দিতে চায়। অ¯^াভাবিক সরকার গঠনের রাজনীতিতেই থেকে গেল তারা। কোন আদালতই তারা মানেন না।
ইনু বলেন, বিএনপি যাদের আলেম বলছে তারা কেউই আলেম নন, আলেম হবার জন্য কাউকে গ্রেফতার করা হয়নি। যারা কারাগারে আছে তারা, নারী ধর্ষনকারী, জঙ্গী সন্ত্রাসী, খুনি।
অর্থ পাচার নিয়ে ১০ দফায় যে প্রস্তাব দেওয়া হয়েছে তা হাস্যকর। কারন তারা ¶মতায় থাকতে হাওয়া ভবন বানিয়ে অর্থ পাচার করেছেন, তার একটি অংশ ইতিমধ্যেই দেশে ফেরত এসেছে।
ইনু বলেন, অথচ ১০ দফায় বৈশ্বিক সংকট নিয়ে কিছু বলেননি তারা। তাদের কাছে সবই সম্ভব, এতো সমালোচনার পরেও তাদের বগলে জামায়াত যুদ্ধাপরাধী।
আজ রোববার (১১ ডিসেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...