• আপডেট টাইম : 21/09/2022 09:29 PM
  • 291 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ সহ ছাত্রলীগের বেশ কয়েকজন নেতার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভাক¶ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ। ছাত্রলীগ নেতৃবৃন্দদের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পর্কে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শেখ হাফিজ চ্যালেঞ্জ উল্লেখ করেন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগ জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে একটি শক্ত অবস্থান গড়ে তুলেছে। যার কারণে সংগঠনের মধ্যে ঘাপটি মেরে থাকা জনৈক একজন নারীকে পুঁজি করে তাকে দিয়ে সংগঠনের পদধারী নেতৃবৃন্দকে নানাভাবে হেনস্থা করার ষড়যন্ত্র করছে। যখন ছাত্রদলের ক্যাডাররা আগ্নেয়াস্ত্রসহ পুলিশের হাতে একের পর এক আটক হচ্ছে, ঠিক তখনই ছাত্রলীগকে দুর্বল করার ল¶্যে চক্রটি মাথাচাড়া দিয়ে উঠেছে। জেলা ছাত্রলীগের পদধারী ওই নারী যদি তার কোন অভিযোগ থাকে তা গঠনতন্ত্র অনুযায়ী দলীয় ফোরামে না তুলে আইন প্রয়োগকারী সংস্থার কাছে যাওয়া এটি দুরভিসন্ধিমূলক আচরণ ছাড়া আর কিছু নয়।
উল্লেখ্য, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দদের বিরুদ্ধে ছাত্রলীগের এক নেত্রীকে কুপ্রস্তাবের অভিযোগ এনে কুষ্টিয়া মডেল থানায় অভিযোগ দায়ের করেন নওরীন নামে ওই নেত্রী। এনিয়ে আলোচনা সমালোচনা শুরু হলে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন করে এর প্রতিবাদ জানান।
অপরদিকে নওরীন নামে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক কুষ্টিয়া বড়বাজার এলাকার অজ্ঞাত স্থানে সংবাদ সম্মেলন করে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ এনে তার আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...