• আপডেট টাইম : 15/07/2022 02:28 PM
  • 372 বার পঠিত
  • শরীফুল ইসলাম ,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির প¶ থেকে প্রতিদিন নির্বাচন নিয়ে কথা বলার অর্থ হচ্ছে তারা রাজনৈতিক কোন ইস্যু না পেয়ে রাজনীতির মাঠে টিকে থাকার জন্য ইস্যু বানিয়ে কথাবার্তা বলে। আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী হবে তাতে সকল দল অংশ নেবে। নির্বাচন কমিশন ¯^চ্ছভাবে গঠন করা হয়েছে সকল রাজনৈতিক দলের সাথে আলাপ-আলোচনার মাধ্যমে।

১৪ জুলাই বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় কুষ্টিয়ায় আহত, প্রয়াত ও অসুস্থ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বিদেশীদের কাছে দেশের অভ্যন্তরীন বিষয় নিয়ে আলোচনা করা মোটেও কাম্য নয়। দেশের অভ্যন্তরীন বিষয়গুলো নিয়ে যে কোন সমস্যা আমরা নিজেরাই বসে সমাধান করতে পারি। আর যদি না পারি কোন বিদেশী এসে তা সমাধান করতে পারবেনা। বিদেশীদের কাছে ধর্না দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেন হানিফ।
এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় নেতা আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া এডির্টস ফোরামের সভাপতি মজিবুল শেখ সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...