• আপডেট টাইম : 10/06/2022 12:23 AM
  • 324 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

বগুড়ার দুপচাঁচিয়ায় চাতাল মালিকের সাথে বেতন নিয়ে দ্বন্দ্বে নারী শ্রমিক জোৎস্না বেগমের ছেলে জুয়েলকে পিটিয়ে হত্যা করার ঘটনায় দায়েরকৃত মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার ছোট পাইকপাড়া গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে আফছার আলী (৬৫) ও ধারশুন গ্রামের সালামতের ছেলে সাদেকুল ইসলাম ভোলা (২৫)। শুক্রবার দুপুরে তাঁদের জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত চার বছর যাবৎ আক্কাছ আলীর ধানের চাতালে শ্রমিকের কাজ করে আসছিলেন জোৎস্না বেগম।

প্রথম দিকে মাসিক ৪ হাজার টাকা বেতন দিলেও পরবর্তীতে তাঁকে ৩ হাজার টাকা দেওয়া হতো। কিন্তু গত মাসে ৩ হাজার টাকা না দিয়ে ২ হাজর ৫০০ টাকা দেয়। গত শনিবার ০৪ জুন টাকা কম দেওয়ায় ঘটনায় চাতাল মালিক আক্কাছ আলীর সাথে ওই নারীর ছেলে জুয়েলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জুয়েলকে তিনি ইউক্যালিপটাস গাছের ডাল দিয়ে মারপিট করেন। জুয়েল প্রতিবাদ করলে মামলার অপর পাঁচ আসামি দৌঁড়ে এসে হাতে থাকা লোহার রড, কাঠের বাটাম, বাঁশের লাঠিসহ দেশীয় অস্ত্র দিয়ে জুয়েলকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে মারপিট করে গুরুতর জখম করে।
ছেলের চিৎকারে মা এগিয়ে এলে তাঁকেও মারপিট করা হয়। সেই সঙ্গে আসামিরা তাঁকে বলেন, 'কোনো হাসপাতালে চিকিৎসা করানো যাবে না, যদি করা হয় তাহলে তাঁর ছেলে (জুয়েল) কে মেরে লাশ গুম করে ফেলা হবে।

জোৎস্না নিরুপায় হয়ে অসুস্থ ছেলেকে নিয়ে উপজেলার ছোট পাইকপাড়া গ্রামে তার ভাই সোহেলের বাসায় আশ্রয় নেন। পরদিন প্রাণভয়ে সেখান থেকে কাহালুর দিপুইল গ্রামে তার ভাগ্নির বাড়িতে আশ্রয় নেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় সেখানে জুয়েল মারা যায়। এ ঘটনায় বাদী হয়ে নিহত জুয়েলের মা থানায় ছয়জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। শুক্রবার ভোরে আসামি আফছার আলী ও সাদেকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের প্রত্যেকের সাতদিনের করে রিমান্ড চাওয়া হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে জোর তৎপরতা চালানো হচ্ছে।
সুত্র .কালের কন্ঠ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...