• আপডেট টাইম : 26/04/2022 12:12 AM
  • 394 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে এবং তার খালা নিখোঁজ রয়েছেন। আজ সোমবার দুপুর ১টার দিকে পাথরবাড়িয়া গড়াই নদীর ঘাটে। পরে স্থানীয় জনগন ও কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ ঘন্টা পর স্কুলছাত্রী মিম খাতুনের (১৩) লাশ উদ্ধার করেছে। তবে নিখোঁজ রয়েছে মৃত স্কুলছাত্রীর খালা চামেলি খাতুন (৩০)।
মৃত স্কুলছাত্রী মিম খাতুন কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে ও সপ্তম শ্রেণীর ছাত্রী এবং নিখোঁজ চামেলি খাতুন মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে।
নিহতদের ¯^জন ও প্রত্য¶দর্শী নীলিমা খাতুন জানান, দুপুর একটার দিকে সে তার ফুফু চামেলি ও ফুফাতো বোন মিমসহ ৫-৬ জন গড়াই নদীতে গোসল করতে যায়। এসময় তার ফুফু ও ফুফাতো বোন যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে সেখানে গভীর পানিতে গিয়ে পানিতে তলিয়ে যায়। তাদের উপরে উঠতে না দেখে তারা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন ঘটনাস্থলে তাদের খুঁজে না পেলে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ৪ ঘন্টা পর মিম খাতুনের লাশ উদ্ধার করে।
এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, তারা ৪ ঘন্টার প্রচেষ্টায় একজনের লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...