• আপডেট টাইম : 09/02/2022 11:56 PM
  • 381 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

মৌলভীবাজারের কুলাউড়ার সীমান্তবর্তী চাতলাপুর চা বাগানে পাহাড়ি টিলার নিচ থেকে মাটি সংগ্রহকালে মাটি ধসে শেফালী বাউরী (২৮) নামে এক নারী চা শ্রমিকের মৃত্যু হয়েছে। দুই সন্তানের জননী ওই নারী চাতলাপুর চা বাগানের বারী টিলার চুনু বাউরীর স্ত্রী। উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা-বাগানের ১৯ নম্বর সেকশনের (প্লান্টেশন এলাকা) কড়ইতল এলাকায় বুধবার বেলা দেড়টায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ বিকেল সাড়ে ৪টার দিকে ওই নারীর লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে যায়।

ওই চা বাগানের পঞ্চায়েত কমিটির সভাপতি সাধন বাউরী ও পুলিশ জানায়, বুধবার শেফালী বাউরীসহ কয়েকজন নারী চা শ্রমিক একত্রে বাগানের ১৯ নম্বর সেকশনের কড়ইতল এলাকার একটি পাহাড়ি ছড়া পারের টিলার নিচ থেকে মাটি সংগ্রহ করছিলেন বসতঘরে ব্যবহারের জন্য। বেলা দেড়টার সময় টিলার মাটি ধস নেমে তিনি মাটিচাপা পড়েন। এ সময় তার সঙ্গের নারী চা শ্রমিকসহ অন্য শ্রমিকরা ধসে পড়া মাটির নিচ থেকে শেফালী বাউরীর মরদেহ উদ্ধার করেন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। বিকেল সাড়ে ৪টার দিকে কুলাউড়া থানার এসআই হাবিব ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...