• আপডেট টাইম : 02/12/2021 02:08 PM
  • 520 বার পঠিত
ছবি সংগৃহিত
  • আওয়াজ প্রতিবেদক, টঙ্গী থেকে
  • sramikawaz.com

ফেডারেশনের অফিস থেকে আসার পথে আক্রমনের শিকার হয়েছেন টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের গাজীপুর জেলার সাধারন সম্পাদক ডলি আহমেদ রেহানা। ৩০ নভেম্বর সন্ধ্যার পর টঙ্গী বিসিক শিল্প এলাকা এ আক্রমনের ঘটনা ঘটে। এ বিষয়ে একটি সাধারণ ডায়রি করেছেন ডলি আহমেদ।
ডলি জানান, ওই দিন সন্ধ্যার পর নিজেদের শ্রমিক কার্যালয় থেকে বাসায় ফেরার পথে শহীদ স্মৃতি স্কুলের পেছনে তিন যুবক হুদয়, সাদ্দাম ও মাইনুল পথ আগলে দাঁড়ায়। নির্দিষ্ট একটি কারখানায় বহিরাগত কর্তৃক শ্রমিকদের হুমকি প্রদানের বিরুদ্ধে ডলি অবস্থান নেয় এবং একটি চুক্তি ¯^াক্ষর। তিন আক্রমনকারী ডলিকে হুমকি দিয়ে বলে সে কেন ওই চুক্তি ¯^াক্ষর করেছে এবং নির্দিষ্ট একটি ফেডারেশন থেকে কেন সে বের হয়ে এসেছে। কেনই বা সে বিসিক শিল্পনগরীর মধ্যে শ্রমিকদের নিয়ে কাজ করে। শ্রমিকদের নিয়ে কোন কাজ না করতে নির্দেশ দেয় এবং যদি বিসিকের মধ্যে শ্রমিকদের নিয়ে কাজ করে; যদি বিসিকের মধ্যে ঢুকে তাহলে তার রগ কেটে দেবে। এ সময় অশ্লীল ভাষায় গালাগালি করে তিন
নিজের নিরাপত্তা নিয়ে ডলি সঙ্গে সঙ্গে ফেসবুক পোস্ট দিলে বন্ধু, সহকর্মীরা খোঁজ-খবর নেয়া শুরু করে। পরিস্থিতি বুঝে আক্রমনকারী সরে পড়ে। ডলি নিরাপত্তা চেয়ে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়রি করে। ডায়রির নম্বর ১৭৭৩ (৩০/১১/২১)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...