• আপডেট টাইম : 11/11/2021 12:55 PM
  • 470 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক,, কুষ্টিয়া
  • sramikawaz.com

 

কুষ্টিয়ায় দৌলতপুরে নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের সাথে দৌলতপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দ মতবিনিময় সভা করেছেন। ১০ অক্টোবর বুধবার বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত দৌলতপুর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ্র সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, দৌলতপুর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন, সহ-সভাপতি টিপু নেওয়াজ, যুগ্মসাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ও যুগ্মসাধারণ সম্পাদক এ্যাড. এজাজ আহমেদ মামুন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, সহ দপ্তর সম্পাদক শরিফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ্ আগামী ২৮ নভেম্বর দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারের আহবান জানান। এরপরও যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিবেন তাদের বিরুদ্ধে দৌলতপুর আওয়ামী লীগ চুড়ান্ত সিদ্ধান্ত নিতে বাধ্য হবে বলে তিনি উল্লেখ করেন।
তবে এ মতবিনিময় সভায় দৌলতপুর আওয়ামী লীগের পদধারী বিদ্রোহী প্রার্থীদের অনেকেই অংশ নেননি বলে জানা গেছে।

উল্লেখ্য, এবারের নির্বাচনে ১৪ ইউনিয়নে ১৪জন আওয়ামী লীগ দলীয় প্রার্থীর সাথে ৫৬জন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছেন। আর আওয়ামী লীগের এসব বিদ্রোহী প্রার্থীদের নিয়ে দলীয় প্রার্থীরা রয়েছেন চরম শঙ্কা ও বিব্রতকর অবস্থায়।

বৃহস্পতিবার ১১ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...