• আপডেট টাইম : 09/11/2021 07:55 PM
  • 920 বার পঠিত
  • প্রেস রিলিজ
  • sramikawaz.com

আজ ৯ নবেম্বর রোজ মঙ্গলবার ২০২১ ইং সকাল ০৮ টায় কারখানা গেইটের সামনে জড়ো হন প্যারাডাইজ কারখানার শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রাসেলের সভাপত্বিতে বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের নারায়নগঞ্জ জেলার যুগ্মসাধারন সম্পাদক শ্রমিকনেতা ইকবাল হোসেন,প্যারাডাইজ কেবলস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হোসেন,সহসভাপতি মোঃসেলিম সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল , সহ সাধারন সম্পাদক মোঃবাদল,সজিব প্রমুখ নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন আমরা আমাদের ১০০% বেতনসহ বকেয়া বেতনের দাবিতে রাজপথে নেমেছি কোন ভয়ভিতিতে আমাদের দমানো যাবেনা , বকেয়া ১৩ মাসের বকেয়া পা্ওনা দিতে হবে, শ্রম আইন অনুসারে ছুটি সহ আইনি অধিকার দিতে হবে । আমাদের নিয়ে কোন ধরনের ষঢ়যন্ত্র আমরা বরদাস্ত করবোনা।
আমরা প্রতিষ্ঠানটি চালু রাখার জন্য সর্বচ্চো ত্যাগ করছি কিন্তু কারখানার এমডি মোঃ মোবারক সাহেব শুধুই শুধুই মুনাফার কথা ভাবছেন , বেতনের অর্ধেক ছাড়্ও আমরা দিয়েছি , বিনিময়ে আজ আমাদের দাবির বিরুদ্ধে ষড়যন্ত্র করে বেড়াচ্ছেন , ছলচাতুরি করছেন তাকে আমরা বলবো আমরা শ্রমিকরা সর্বচ্চো র্ধৈযধারন করছি কিন্তু আপনি যে ষড়যন্ত্র করছেন তার উচিৎ জবাব আপনাকে দ্ওেয়া হবে আমরা আইনের প্রতি শ্রদ্ধাশিল আমরা বারবার সরকারের যথাযথ দপ্তরকে লিখিতভাবে অবহিত করেছি করছি , সরকারে যথাযথ দপ্তররে নির্দেশ আমরা মেনে চলছি কিন্তু মালিকপক্ষ চুক্তির দ্বারা অমান্য করছে । প্রয়োজনে আমরা কঠোর আন্দোলনের পথ বেছে নিতে বাধ্য হবো ।
বর্তমানে দ্রব্যমুল্যের উর্ধমুল্যের বাজারে চাল ,ডাল ,তেলসহ বেচে থাকার জন্য খাদ্যের মুল্য অস্বাভাবিকহারে বেড়েছে জালানি তেলের মুল্য বেড়েছে , পরিবহন ভাড়া বেড়েছে অথচ আমাদের মজুরি কমেছে আমরা বেচে থাকার জন্য প্রয়োজনে কঠোর হবো ,আমাদের পরিবার সন্তানদের মুখে খাদ্য তুলে দিতে আমাদের যেকোন কঠোর লড়াই আমরা লড়তে প্রস্তুত , সরকারকে বলবো মালিকের অন্যায় আচরন আজ আমাদেরকে আজ বেচে থাকার পথ রুদ্ধকরে তুলছে । আমাদের দাবি পুর্ন না হ্ওয়া পর্যআন্ত আমাদের সংগ্রাম চলবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...