• আপডেট টাইম : 03/10/2021 11:29 PM
  • 429 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

‘মা ইলিশ রক্ষা করুন, ইলিশ উৎপাদনে সহায়তা করুন’ এই শ্লো গানে কুষ্টিয়ার দৌলতপুরে মা ইলিশ সংরক্ষণে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টায় দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পদ্মা নদী সংলগ্ন আবেদের ঘাটে এ সভা অনুষ্ঠিত হয়।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আফরোজ শাহীন খসরু’র সভাপতিত্বে মা ইলিশ সংরক্ষণে জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান এ কে এম ফজলুল হক কবিরাজ, মহিষকুন্ডি বিজিবি কোম্পানী কমান্ডার আমজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা টিপু নেওয়াজ, দৌলতপুর থানার সাব-ইন্সপেক্টর মোহন সাহা ও স্থানীয় সুধী ওরুশ কবিরাজ। সভায় স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর মৎস্য কর্মকর্তা খোন্দকার সহিদুর রহমান।
আজ ৪অক্টেবর থেকে ২৫অক্টোবর পর্যন্ত ২২ দিন মা ইলিশ সংরক্ষন, আহরণ, পরিবহন, মজুদ, বাজারজাতকরণ, ক্রয়-বিক্রয় ও বিনিময় নিষিদ্ধের লক্ষ্যে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ সফল করার জন্য নদীপাড়ের মানুষকে সচেতন করতে এ জনসচেতনতামূলক সভার আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...