• আপডেট টাইম : 10/08/2021 11:08 PM
  • 451 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরীফ ও রিকশা, ব্যাটারি রিকশা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক মেহেদী হাসানসহ শ্রমিক নেতৃবৃন্দের উপর হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে আজ ১০ আগস্ট মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে সমাবেশ ও শহরে বিক্ষোভ মিছিল করেছে।

গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরীফ, বিসিক শাখার সভাপতি নূর হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি রুহুল আমিন সোহাগ, গাবতলী পুলিশ লাইন শাখার সাধারণ সম্পাদক হাসনাত কবীর, তল্লা আঞ্চলিক শাখার নেতা কামাল হোসেন।

নেতৃবৃন্দ বলেন, ৮ আগস্ট সন্ধ্যায় মাসদাইর চৌধুরী কমপ্লেক্স এলাকায় অবস্থিত বাসদ সদর উপজেলা কার্যালয়ে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভা চলাকালে চাঁদাবাজ জুটসন্ত্রাসীরা হামলা চালায়। গত কিছুদিন যাবৎ এই ঝুটসন্ত্রাসীরা গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও গাবতলী পুলিশ লাইন শাখার সভাপতি সাইফুল ইসলাম শরীফের কাছে ৭ লাখ টাকা চাঁদা দাবি করে এবং চাঁদা না দিলে শরীফকে হত্যা করবে এবং অফিস উচ্ছেদ করবে বলে হুমকি দেয়। বাসদ কার্যালয়ে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সংগঠকদের সভা চলাকালে সুমন ও জাহাঙ্গীরের নেতৃত্বে একদল সন্ত্রাসীরা বাসদ অফিসে প্রবেশ করে শরীফের কাছে চাঁদা দাবি করে হামলা চালায়। সংগঠনের অন্যান্য কর্মীরা শরীফকে রক্ষায় এগিয়ে এলে তাদেরকেও সন্ত্রাসীরা এলোপাথারী মারধর করে। এতে মারাত্মক আহত হয় রিকশা, ব্যাটারি রিকশা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের নারায়ণগঞ্জ জেলার সমš^য়ক মেহেদী হাসান। আরও আহত হয় গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের গাবতলী পুলিশ লাইন শাখার সাধারণ সম্পাদক হাসনাত কবীর, সহ-সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সংগ্রাম পরিষদের যুগ্ম আহŸায়ক মো. আলী, সংগ্রাম পরিষদ নেতা মিলনসহ ১০ জন নেতা-কর্মী। আহতদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।


নেতৃবৃন্দ বলেন, এ সব জুটসন্ত্রাসীরা বিএনপি-জামাতের শাসনামলে এলাকার কুখ্যাত সন্ত্রাসী ছিল। তাদের নামে বহু সন্ত্রাসী মামলা আছে। বিভিন্ন মামলায় জেল খেটেছে এবং মাদকের সাথে যুক্ত। বর্তমানে মুখোশ বদল করে নারী গার্মেন্টস শ্রমিকদের রাস্তাঘাটে হয়রানি করে, এলাকায় চাঁদাবাজি করে। জাহাঙ্গীর ইন্টারনেট জুয়ারি চক্রের সাথে জড়িত এবং চাঁদাবাজিসহ এলাকায় নানা অপকর্মের সাথে যুক্ত।

নেতৃবৃন্দ ৮ আগস্ট দিবাগত রাতে থানায় মামলা দেয়া হয়েছে। মামলা নং ২৯, ৯/৮/২০২১। মামলার আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং টেলিফোনে আমাদের সংগঠনের কর্মীদের হুমকি দিচ্ছে। পুলিশ এখনও কাউকে গ্রেফতার করেনি। নেতৃবৃন্দ অবিলম্বে চাঁদাবাজ ঝুটসন্ত্রাসী সুমন, জুয়ারি জাহাঙ্গীরসহ সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...