• আপডেট টাইম : 02/08/2021 01:31 AM
  • 592 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. আ.কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্র পিতা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মুহ. শাহ্জাহান স্যার চির নিদ্রায় শায়িত হয়েছেন। রোববার সন্ধ্যা ৬টায় মরহুমের জানাযা নামাজ শেষে নিজ বাড়ির আঙিনায় সহধর্মিনির পাশে চির নিদ্রায় শায়িত হোন তিনি।

 

দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পশ্চিম-দক্ষিণ ফিলিপনগর ফুটবল মাঠে জানাযা পূর্ব মরহুম শাহ্জাহান স্যারের আত্মার শান্তি কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুমের বড় ছেলে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ.কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, মেহেরপুর-২ গাংনী আসনের এমপি সাইদুজ্জামান খোকন, অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার ডা. মো. হাবিবুর রহমান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লা, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ও বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবু।


মরহুমের বড় ছেলে সংসদ সদস্য এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়ে জানাযায় অংশ নেওয়া উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন বৈরী আবহাওয়া উপেক্ষা করে আপনারা আমার বাবার জানাযায় উপস্থিত হয়েছেন এজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন এবং সকলে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলবেন।


জানাযায় ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান আক্তারুজ্জামা মিঠু হাজী, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু, দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিনসহ দৌলতপুরের সর্বস্তরের কয়েক হাজার আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মী ও সুধীজন অংশ নেয়।


জানাযার আগে স্কাউটের পক্ষ থেকে মরহুমকে গার্ড অব অর্নার দেওয়া হয়। পরে জানাযা শেষে ফিলিপনগর গ্রামের নিজ বাড়ির আঙিনায় মরহুম শাহ্জাহান স্যারকে দাফন করা হয়।


এর আগে শনিবার রাত ৯.৩০টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মুহ. শাহ্জাহান স্যার (৯২) ইন্তেকাল করেন। করোনা আক্রান্ত হয়ে তিনি ১৬ জুলাই থেকে সেখানে চিকিৎসাধীন ছিলেন। দৌলতপুর উপজেলার ফিলিপনগর হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, মুক্তিযুদ্ধের সংগঠক, বিশিষ্ট শিক্ষানুরাগী, কুষ্টিয়া জেলা স্কাউটের অন্যতম পুরোধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুহ. শাহ্জাহান স্যারের মৃত্যুতে দৌলতপুরের সর্বস্তরের শিক্ষাঙ্গন, সাংস্কৃতিক পরিমন্ডল ও দৌলতপুরবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।


শাহ্জাহান স্যারের মৃত্যুতে দৌলতপুরের বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...