• আপডেট টাইম : 28/07/2021 03:23 PM
  • 425 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com


কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন ডিএসভি এয়ার এ্যান্ড সী এবং দৌলতপুর ভাটা মালিক সমিতি। ২৬ জুলাই মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪টি অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার ও ষ্ট্যান্ড তুলে দেন ইন্টারন্যাশন্যাল ডেনিশ ফেট ফোরওয়াডিং কোম্পানীর (ডিএসভি এয়ার এ্যান্ড সী) প্রধান বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ড. মো. মোফাজ্জেল হক।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন ও আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনসহ সংশ্লিষ্টগণ।
এরপর দুপুর সাড়ে ১২টায় দৌলতপুর ইটভাটা মালিক সমিতি দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের জন্য একমাসের প্রয়োজনীয় অক্সিজেন সিলিন্ডার রিফিলের দায়িত্ব নেন এবং অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করেন।
এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন, দৌলতপুর ইটভাটা মালিক সমিতির পক্ষে মো. রমজান আলী, জহুরুল আলম, আনোয়ার হোসেন, আব্দুস সাত্তার, মোস্তাক আহমেদ, ইয়াছিন আলী ও ড. মোফাজ্জেল হক উপস্থিত ছিলেন।
গত ১৮ জুলাই থেকে দৌলতপুর ইটভাটা মালিক সমিতি দৌলতপুরে উপজেলা ম্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের জন্য অক্সিজেন সরবরাহ করে আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...