• আপডেট টাইম : 15/07/2021 03:37 AM
  • 708 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক. কুষ্টিয়া
  • sramikawaz.com

 

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক এমপি ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি বর্সীয়ান প্রবীন নেতা আফাজ উদ্দিন আহমেদকে লাইফ সার্পোটে নেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে আফাজ উদ্দিন আহমেদকে ঢাকা স্কয়ার হাসপাতালে নেওয়ার পর তাঁকে লাইফ সার্পোটে বা নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে নেওয়া হয়।
করোনা আক্রান্ত হলে সস্ত্রীক আফাজ উদ্দিন আহমেদকে গত ২৩ জুন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। ১৭ দিন মৃত্যুর সাথে লড়ে আফাজ উদ্দিন আহমেদের সহধর্মিনি মনোয়ারা বেগম আলো গত বৃহস্পতিবার মৃত্যু বরণ করেন। সহধর্মিনির মৃত্যুতে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আফাজ উদ্দিন আহমেদ ভেঙ্গে পড়লে তাঁর শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে উন্নত চিকিৎসার জন্য আফাজ উদ্দিন আহমেদকে বেসরকারী স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুনের পিতা ও দৌলতপুর আওয়ামী লীগের অভিভাবক আফাজ উদ্দিন আহমেদের সুস্থতা কামনা করে পরিবারের পক্ষ থেকে দৌলতপুরসহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।
এদিকে করোনা আক্রান্ত আফাজ উদ্দিন আহমেদকে লাইফ সার্পোটে নেওয়ার খবরে দৌলতপুরের সর্বস্তরের আওয়ামী লীগ নেতা-কর্মীসহ দৌলতপুরবাসী মুষড়ে পড়েছেন এবং দ্রুত সুস্থতা কামনা করে তাঁর জন্য দোয়া প্রার্থনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...