• আপডেট টাইম : 27/04/2021 04:26 AM
  • 416 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

লকডাউনে কর্মহীন ছিন্নমূল মানুষের মাঝে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আজ ২৬ এপ্রিল সন্ধ্যা ৬ টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে খাবার বিতরন করা হয়। খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলার সভাপতি সুলতানা আক্তার, সাধারণ সম্পাদক বেলাল হোসাইন, অর্থ সম্পাদক মুন্নি সরদার, সংগঠক ফয়সাল আহম্মেদ রাতুল, রাকিবুল ইসলাম রবিন প্রমূখ নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে সংক্রমণ ও মৃত্যুঅনেক বেড়েছে। দক্ষিণ আফ্রিকার ভ্যারিয়েন্ট হওয়াতে দ্রুত আক্রান্ত হওয়ার প্রবণতা বেশি। করোনা ভাইরাস মোকাবেলায় সরকার লকডাউন দিয়েছে। এতে সমস্যায় পড়েছে ছিন্নমূল ও ¯^ল্প আয়ের মানুষরা। অপ্রাতিষ্ঠানিক খাতের শ্রমিকরাও সমস্যায় পড়েছে। সরকারের উচিৎ ছিল ছিন্নমূল, দিন মজুর, ¯^ল্প আয়ের মানুষদের জন্য খাবার ও নগদ টাকার ব্যবস্থা করেই লকডাউন ঘোষণা করা। তা না হওয়াতে পেটের দায়ে তাদের ছুটতে হচ্ছে। বর্তমান এ লকডাউন পরিস্থিতিতে সবচেয়ে সমস্যায় পড়েছে ভাসমান ছিন্নমূল, মানসিক ভারসাম্যহীন মানুষরা।


নেতৃবৃন্দ লকডাউনে কর্মহীন, ¯^ল্প আয়ের মানুষদের জন্য পরিবার প্রতি এক মাসের চাল ও নগদ ৫০০০ টাকা করে দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...