• আপডেট টাইম : 06/11/2023 03:06 AM
  • 165 বার পঠিত
  • শরীফুল ইসলাম, (দৌলতপুর) কুষ্টিয়া
  • sramikawaz.com


আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের কাছে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে কুষ্টিয়ার দৌলতপুরে ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ ক্যাম্পেইনার প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।


৪ নভেম্বর শনিবার বেলা ১১টায় দৌলতপুর মহিলা কলেজ মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।


রোড টু স্মার্ট বাংলাদেশ ক্যাম্পেইনার প্রশিক্ষণ কর্মসূচীতে মূখ্য আলোচক ছিলেন, টিম প্রধান ইসলামী বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ও ইবি ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ড. সাজ্জাদ হোসেন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক রিপনুজ্জামান রিপন। প্রশিক্ষণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, টিপু নেওয়াজ, সাইফুল ইসলাম শেলী দেওয়ান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম, সাংস্কৃতিক বিষয়ক আলাউল হক, দৌলতপুর সদর ইউপি চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি মহিউল ইসলাম মহি, খলিশাকুন্ডি ইউপি চেয়ারম্যান জুলমত হোসেন, মরিচা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ আলমগীর, জেলা পরিষদের সদস্য হাজী হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফজিলাতুন্নেছা সহ দৌলতপুর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


টিম প্রধান ড.সাজ্জাদ হোসেন বলেন, দেশকে ১২টি ভাগে ভাগ করে প্রশিক্ষন পরিচালনা করা হবে। সারা দেশের অফলাইন ক্যাম্পেইনে সাংগঠনিক সহযোগী হিসেবে বিভিন্ন জেলার দায়িত্ব দেয়া হয়েছে সাবেক ছাত্রলীগ নেতাদের। এবারের জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনার বার্তা নিয়ে প্রতিটি ভোটারের কাছে পৌঁছে দিতে বিশেষ উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ। এই উদ্যোগের আওতায় একটি সুশৃংখল ক্যাম্পেইন টিমের মাধ্যমে ঘরে ঘরে গিয়ে প্রতজন ভোটারের কাছে ভোট চাওয়া হবে।
এসময় বিএনপিকে ধ্বংসাত্মক রাজনৈতিক দল হিসেবে উল্লেখ করে দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. এজাজ আহমেদ মামুন বলেন, আওয়ামী লীগকে প্রতিহত করা সহজ নয়। রোড টু স্মার্ট বাংলাদেশ কর্মসূচীতে দলের পক্ষে অনলাইন-অফলাইনে ব্যাপক প্রচারণা চালাবে প্রশিক্ষিত তরুণ-তরুণীরা বলে তিনি উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...