• আপডেট টাইম : 25/10/2023 11:39 PM
  • 88 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

বেতন বাড়ানোর দাবিতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় বিক্ষোভ করেছেন শ্রমিকরা। এসময় শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করেন।

২৫ বুধবার অক্টোবর দুপুর থেকে বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকরা বিক্ষোভ করেন।

পুলিশ, শ্রমিক ও এলাকাবাসী জানায়, গত তিনদিন ধরে বেতন বাড়ানোর দাবিতে বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকরা বিক্ষোভ করে আসছেন। এরই ধারাবাহিকতায় বুধবার মৌচাক তেলিরচালা এলাকায় পোশাক কারখানার শতশত শ্রমিক ফের বিক্ষোভ শুরু করেন। এসময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ বিক্ষোভ করেন। এতে যানচলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়ে ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

এছাড়া শ্রমিকরা আশপাশের কারখানাগুলো থেকে শ্রমিকদের বের হয়ে বিক্ষোভ যোগদান করতে ইটাপাটকেল নিক্ষোভ করতে থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। একপর্যায়ে শ্রমিকদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে। এসময় শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে মহাসড়ক থেকে সরে যান। বিকেল সাড়ে ৩টা থেকে যানচলাচল স্বাভাবিক হয়।

নাওজোর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, বেতন বাড়ানোর দাবিতে শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। এতে ওই মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। পুলিশ ধাওয়া দিয়ে শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানচলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...