• আপডেট টাইম : 23/09/2023 01:20 AM
  • 163 বার পঠিত
  • প্রেসবিজ্ঞপ্তি
  • sramikawaz.com

গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে আজ ২২সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে শ্রমিক সমাবেশ আনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন জেলা কমিটির সহ-সভাপতি আ: সালাম বাবুল।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট মন্টু ঘোষ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাদেকুর রহমান শামীম, কেন্দ্রীয় কমিটির সদস্য দুলাল সাহা, শাহীন আলম, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি আ: হাই শরীফ, সাধারণ সম্পাদক বিমল কান্তি দাস, গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের দিলীপ দাস, মৈত্রী ঘোষ, একেএম আনিসুজ্জামান, আওলাদ হোসেন, মোসাম্মৎ রাওশনারা, মো: শফিকুল ইসলাম, মোফাজ্জেল হক, রাব্বি মিয়া, আব্দুল মোতালেব, মো: ফারুক প্রমূখ।

সভায় নেতৃবৃন্দ বলেন আগামী অক্টোবরের মধ্যে গার্মেন্ট শ্রমিকদের জন্য নতুন মজুরি ঘোষণা করতে হবে। মজুরিবোর্ড তালবাহানা করলে তার কঠোর জবাব দেয়া হবে। আমরা ২৫ হাজার টাকা মজুরি দাবি করেছি তা বর্তমান বাজার দর হিসেবে একেবারে ন্যায়সংগত আছে। দাবি আদায়ের জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে অপরাপর সকল সংগঠনগুলোর সাথে যৌথ মিটিং হয়েছে। এখন থেকে গার্মেন্ট শ্রমিকদের সংগঠনগুলো ঐক্যবদ্ধভাবেই আন্দোলন করবে। আন্দোলনের মাধ্যমেই মজুরিবোর্ডকে দাবি মানতে বাধ্য করা হবে। আগামী ২৯সেপ্টেম্বর ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ণ কেন্দ্রের কেন্দ্রীয় সমাবেশ সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...