• আপডেট টাইম : 15/07/2023 06:50 PM
  • 150 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক :
  • sramikawaz.com

 

গাজীপুরের নিহত শ্রমিক নেতা শহিদুল ইসলামের কবর জিয়ারত ও কবরে ফুলের শ্রদ্ধা জানান এসিআই ফর্মুলেশন লিমিটেড শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ।

১৪ জুলাই শুক্রবার বাদ জোহর নামাজের পর নিহত শহিদুল ইসলামের পরিবারের পক্ষ থেকে আয়োজন করা দোয়া ও মিলাদ মাহফিলের অংশ গ্রহণ শেষে তার কবরে শ্রদ্ধা নিবেদন করে।

এসিআই ফর্মুলেশন লিমিটেড শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ইউনিয়ন এর সভাপতি মহর আলী ,সাধারণ আফাজ উদ্দিন, ইউনিয়ন এর সদস্য মসিউর রহমান সহ ইউনিয়ন অন্যান্য নেতৃবৃন্দ মিলাদ মাহফিলে অংশ গ্রহণ করেন। কবর জিয়ারত করেন এবং শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন ।

মিলাদ মাহফিলের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি জেড এম কামরুল আনাম, যুব কমিটির সভাপতি মো: হাসান আলী প্রমুখ।


এই সময় শ্রমিক নেতৃবৃন্দ বলেন, শহিদুল ইসলাম আইবিসি এর অন্তর্ভুক্ত বাংলাদেশ গার্মেন্টস এন্ড ইন্ডাস্ট্রিয়াল ওয়ারকার ফেডারেশনের গাজীপুর জেলা কমিটির সভাপতি ও আইবিসি গাজীপুর জেলা কমিটির সহ-সভাপতি ছিলেন। তিনি দীর্ঘ ২৭ বছর ধরে শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করেছেন। গার্মেন্ট শ্রমিকদের প্রতিটি মজুরি আন্দোলনে শ্রমিকদের ন্যায্য মজুরি বাস্তবায়নের জন্য কাজ করেছেন সততার সঙ্গে।

নেতৃবৃন্দ বলেন, শ্রমিক নেতা শহিদুল ইসলাম ১৯৯৬ সালে ট্রেড ইউনিয়নের সাথে যুক্ত হন, তিনি একটি কারখানার ট্রেড ইউনিয়নের সভাপতি ছিলেন। শ্রমিকদের অধিকার আদায়ের লড়াইয়ে তার কথা শ্রমিক নেতৃবৃন্দ মনে রাখবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...