• আপডেট টাইম : 01/05/2023 08:59 PM
  • 154 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া।
  • sramikawaz.com


‘শ্রমিক মালিক ঐক্য গড়ি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই প্রতিপাদ্য নিয়ে কুষ্টিয়ায় মহান মে দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে ১ মে সোমবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।র্ যা লেিত জেলা প্রশাসন, আলিঞ্চক শ্রম দপ্তর এবং কুষ্টিয়ার শ্রম কল্যান কেন্দ্র অংশ নেয়।
এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার মো. খাইরুল আলম, জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠন। র‌্যালটিি শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি চত্বরে গিয়ে শেষ হয়। পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কুষ্টিয়া আঞ্চলিক শ্রম দপ্তররে উপ-পরচিালক জহিরুল হোসনেরে সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আজগর আলীসহ শ্রমকি সংগঠনরে নেতৃবৃন্দ। এসময় বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা ও কর্মীরা উপস্থতি ছিলেন। এরআগে মহান মে দিবস উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিভিন্ন শ্রমিক সংগঠন বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...