• আপডেট টাইম : 30/04/2023 01:41 AM
  • 180 বার পঠিত
  • প্রেস বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

৮ ঘন্টা কর্মদিবস, ন্যায্য মজুরি, ট্রেড ইউনিয়ন অধিকার ও নিরাপদ কর্মক্ষেত্রের দাবি এবং অত্যাবশ্যকীয় পরিষেবা বিলের নামে অধিকার হরণের প্রচেষ্টা রুখে দেওয়ার আহবান নিয়ে ১৩৭তম মে দিবস পালন করবে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ)। মহান মে দিবস উদযাপনে আগামীকাল ০১ মে ২০২৩, সোমবার, সকাল সাড়ে ১১ টায় পল্টন মোড়ে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসুচী পালন করবে স্কপ।
শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ) এর বর্তমান যুগ্ম সমš^য়ক শ্রমিক নেতা আব্দুল কাদের হাওলাদার এবং শামীম আরাসহ স্কপ অন্তর্ভূক্ত সংগঠন সমূহের নেতৃবৃন্দ শহীদুল্লাহ চৌধুরী, মেজবাহ উদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন, শাহ মো: জাফর, সাইফুজ্জামান বাদশা, রাজেকুজ্জামান রতন, চৌধুরী আশিকুল আলম, কামরুল আহসান, ডা: ওয়াজেদুল ইসলাম খান, বাদল খান, নঈমুল আহসান জুয়েল, সাকীল আক্তার চৌধুরী, রিপন চৌধুরী, আহসান হাবিব বুলবুল প্রমুখ এক বিবৃতিতে উক্ত কর্মসুচী সফল করতে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠকদের প্রতি আহবান জানান।
নেতৃবৃন্দ উপরোক্ত কর্মসূচীর সংবাদ দেশবাসীর সামনে তুলে ধরার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যমসমূহের সম্মানিত বার্তা সম্পাদক ও সংবাদ কর্মীদের প্রতি বিশেষ অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...