• আপডেট টাইম : 14/02/2023 11:53 PM
  • 234 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বৈশি^ক অর্থনৈতিক সংকট কিংবা নিত্যপন্যের দাম এসবের দিকে বিএনপি’র নজর নেই, কে রাষ্ট্রপতি হলেন তা নিয়েও মাথাব্যাথা নেই তাদের। তাদের একটিই লক্ষ্য যেনতেনভাবে ক্ষমতায় আসা। বৈশি^ক সংকটের মধ্যেও তারা সরকার পতন করে অ¯^াভাবিক ভ‚তের সরকার গঠনের পায়তারা করে দেশকে সংঘাত-সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে। সরকার এসব থেকে দেশকে বাচাঁনোর চেষ্টা করছে। বাংলাদেশ আর পেছন দিকে যাবে না। পেছন দিকে নেওয়ার যেকোন অপচেষ্টা কঠোর হাতে দমন করা হবে।
আজ মঙ্গলবার দুপুর ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ চত্বরে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিনদিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হাসানুল হক ইনু এসব কথা বলেন।
এসময় নতুন রাষ্ট্রপতি সংম্পর্কে ইনু বলেন, তাঁর বিচারিক, প্রশাসনিক দক্ষতা আছে, রাজনৈতিক ¯^চ্ছতা আছে, ৭১ এর চেতনার প্রতি অবিচল আস্থা আছে। দেশের সংবিধানকে সমুন্নত রেখে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করার সক্ষমতা আছে।
পরে তিনি বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়ামারা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রযুক্তি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।
ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজের সভাপতিত্বে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম ¯^পন, উপজেলা কৃষি অফিসার শায়খূল ইসলাম প্রমুখ। এসময় কৃষক, সুধীজন ও স্থানীয় জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...