• আপডেট টাইম : 11/08/2022 10:25 AM
  • 413 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com

 

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ৩বছর মেয়াদী নির্বাহী কমিটি গঠন করা হয়।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মো. আব্দুল জব্বারের সভাপতিত্বে দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সরকার আমিরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি প্রধান শিক্ষক মজিবর রহমান, সদস্য গোলাম কিবররিয়া, শরীফুল ইসলাম, মাহফুজুল আলম, তাশরিক সঞ্চয়, সাইদুল আনাম, আহমেদ রাজু, খন্দকার জালাল উদ্দিন সহ অন্যান্য সদস্যবৃন্দ। সভায় ¯^াগত বক্তব্য রাখেন, দৌলতপুর শিল্পকলা একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার।


সভায় শিল্পকলা একাডেমির গঠনতন্ত্র মোতাবেক পদাধিকার বলে উপজেলা নির্বাহী অফিসার সভাপতি, উপস্থিত সাধারণ সদস্যদের প্রত্যক্ষ সমর্থনে দৌলতপুর কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সরকার আমিরুল পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হোন। বিশিষ্ট সমাজসেবক সরদার আতিয়ার রহমান (আতিক সরদার) সহ-সভাপতি, শরীফুল ইসলাম পুনরায় যুগ্মসাধারণ সম্পাদক, সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের মনোনিত সরকারী কর্মকর্তা হিসেবে দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোষাধ্যক্ষ এবং মাহফুজুল আলম, ওয়াসিম কবিরাজ ও আহমেদ রাজু নির্বাহী সদস্য নির্বাচিত হোন। ১১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির সদস্যদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮জন নির্বাচিত হয়েছেন। বাঁকী ৩জন নির্বাহী সদস্যের মধ্যে ১জন নির্বাচিত হবেন সভাপতির মনোনিত এবং ২জন নির্বাচিত হবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মনোনিত।


শেষে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে এবং দৌলতপুর শিল্পকলা একাডেমির কার্যক্রমকে গতিশীল করার জন্য সকল সদস্যবৃন্দ কাজ করার আহŸান জানিয়ে সভার কাজ শেষ করেন দৌলতপুর শিল্পকলা একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার।
সভা শেষ করার আগে বিগত বছরের আয় ব্যয়ের হিসাব পড়ে শোনান দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সরকার আমিরুল ইসলাম।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...