• আপডেট টাইম : 20/07/2022 07:37 PM
  • 345 বার পঠিত
  • শরীফুল ইসলাম ,কুষ্টিয়া
  • sramikawaz.com

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রতিবাদে ১৭তম দিনে কুষ্টিয়ার ৮টি সাংবাদিক সংগঠনের উদ্যোগে শহরে মৌন মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাব চত্ব্র থেকে মৌন মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মজমপুর গেটে গিয়ে শেষ হয়।

কুষ্টিয়া প্রেসক্লাব, কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসি), সাংবাদিক অধিকার ফোরাম, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন ও অনলাইন প্রেসক্লাবসহ ৮টি সাংবাদিক সংগঠন পৃথক পৃথক ব্যানারে জেলার সর্বস্তরের সাংবাদিক মুখে কালো কাপড় বেঁধে এ মিছিলে অংশ নেয়।
পরে কুষ্টিয়া জেলা এডিটরস্ ফোরামের সভাপতি মুজিবুল শেখের সভাপতিত্বে মজমপুর গেটের ট্রাফিক মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব, আনিসুজ্জামান ডাবলু, নুর আলম দুলাল, নুরুল কাদের, হাসান আলী ও শরীফ বিশ্বাস। সমাবেশ থেকে নতুন কর্মসূচী ঘোষণা করা হয়। আগামী রোববার কুষ্টিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে সাংবাদিকদের আমরণ অনশন কর্মসুচী ঘোষণা করা হয়।
উল্লেখ্য, গত ৩ জুলাই রাতে সাংবাদিক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হ’ন এবং ৪দিন পর ৭ জুলাই দুপুরে কুষ্টিয়ার গড়াই নদী থেকে তার ভাষমান মরদেহ উদ্ধার করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...